কল্পনা
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

তোমায় দেখি আমি নীল আকাশে এক টুকরো মেঘ রুপে ভাসতে।
দেখি উত্তালে কতো ফুল তোমার হাসি উজ্জল মুখের ন্যায় ফুটতে।
আরো দেখি গভির রাতে গননা দিয়ে তারাকারাজির মধ্য তোমার দুটি আাঁখি।
অবিরাম আমার দিকে চেয়ে থাকে শুধু তাই নয়,
নির্জন বাগানে অসঙ্গ বিহঙ্গের কাকলির -
মধ্য শুনি তোমার মায়াবি কন্ঠের উচ্চারণ।
তোমাকে ভালোবাসি অনুভব করি তোমার স্পর্শ,
যখন উন্মুক্ত দখিনা পবন আমার শরিরে বাধা পেয়ে বইতে শুরু করে।
প্রয়তমা জানিনা তুমি আজ কোথায়,
কিন্তু তুমি আছো তুমি থাকিবে ,
আমার হৃদয়ে আমার কল্পনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rimon
২২-০৬-২০১৬ ০৪:৪৫ মিঃ

thanks

Faiyaj
১০-০৬-২০১৬ ০৪:০৪ মিঃ

বাহ্!!!
অসাধারণ!